× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

মানুষ কবে পাবে নিরাপদ জীবনের অধিকার: ড. কামাল

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৮:০৯

বস্তিতে অগ্নিকাণ্ডে মর্মাহত ড. কামাল হোসেন বলেছেন, একটার পর একটা অগ্নিকা- আর কত দেখতে হবে। মানুষ কবে পাবে নিরাপদে জীবন যাপনের অধিকার?

আজ রূপনগরের চলন্তিকা বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্থ মানুষদের সান্তনা দিতে গিয়ে প্রবীণ এ রাজনীতিক এসব কথা বলেন। তিনি বলেন, লক্ষ লক্ষ মানুষ খোলা আকাশের নিচে অর্ধাহারে, অনাহারে, বস্ত্রহীন, আশ্রয়হীন অশ্রুসিক্ত নয়নে, ডেঙ্গু আক্রান্ত শহরে দিনাতিপাত করছে।

ড. কামাল বস্তিবাসীদের উদ্দেশে বলেন, আমি অত্যন্ত মর্মাহত, মহান আল্লাহতায়ালা আপনাদের সহ্য করার তৌফিক দিক।

এ সময় ড. রেজা কিবরিয়া বলেন, প্রত্যেক মানুষের নিরাপদে বাঁচার অধিকার আছে। দায়িত্বজ্ঞানহীন ও ক্ষমতা দখলকারীরা মানবতাবোধ নিয়ে এতখানি উদাসীন, একদিন তাদের জাতির মুখোমুখি হতে হবে। মানুষ নিরাপদে শান্তিতে থাকতে চায়, লুটপাট আর দখলদারি চায় না।

গণফোরাম নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ ও সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদ সদস্য  মোকাব্বির খান, জগলুল হায়দার আফ্রিক প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৭:৫২

Never. Some People of Bangladesh turned into inhumane. Government cannot identify any one of them unless committed crimes. You are a barrister and you use this criterion. So, government also can't take advance decisions.

অন্যান্য খবর