× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

মাশরাফিকে রেখেই কন্ডিশনিং ক্যাম্প

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৩৬

ঘরের মাঠে আসন্ন টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ৩৫ ক্রিকেটার নিয়ে আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি’র কন্ডিশনিং ক্যাম্প। পবিত্র  হজব্রত পালন শেষে এই ক্যাম্পে যোগ দিচ্ছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। থাকবেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের আগে কন্ডিশনিং ক্যাম্পে সাধারণত থাকেন না মাশরাফি। সম্ভবত ফিটনেস ফিরে পেতে ক্যাম্পে যোগ দিচ্ছেন তিনি। তবে বাঁহাতি ওপেনার তামিম ইকবাল থাকছেন না কন্ডিশনিং ক্যাম্পে। তামিম বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছেন। ইনজুরির কারণে অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনকেও রাখা হয়নি। আগামীকাল মিরপুরে ফিটনেস ও স্ট্রেন্থ কোচ মারিও ভিল্লাভারায়নের কাছে রিপোর্ট করবেন খেলোয়াড়রা। এরপর তাদের ফিটনেস টেস্ট হবে। ২০শে আগস্ট দুই গ্রুপে ভাগ হয়ে জিম সেশনে সময় কাটাবেন মাশরাফিরা।  পরদিন হবে রানিং সেশন। ২২শে আগস্ট পুনরায় দুই গ্রুপে ভাগ হয়ে জিম সেশন কাটাবেন ক্রিকেটাররা। ২৩শে আগস্ট বিশ্রাম।
কন্ডিশনিং ক্যাম্পে থাকছেন যারা: ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাদমান ইসলাম, জহিরুল ইসলাম অমি, মুশফিকুর রহীম, মুমিনুল হক সৌরভ, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, শফিউল ইসলাম, ফরহাদ রেজা, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, আরিফুল ইসলাম, ইয়াসির আলী, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, নাঈম শেখ, নাঈম হাসান, শহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, ইয়াসিন আরাফাত মিশু, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিল্পব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর