× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

বার্সেলোনা থেকে ধারে বায়ার্ন মিউনিখে কুটিনহো

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৪০

বার্সেলোনা থেকে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে পাড়ি জমাচ্ছেন ফিলিপ্পে কুটিনহো। বায়ার্ন মিউনিখে ধারে খেলতে যাচ্ছেন এ ব্রাজিলিয়ান মিডফিল্ডার। তবে চুক্তিতে কুটিনহোকে কেনারও সুযোগ রেখেছে জার্মান চ্যাম্পিয়নরা। বায়ার্ন জানিয়েছে, ২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান মিডফিল্ডার আজকালের মধ্যেই দলের সঙ্গে যোগ দেবেন। ক্লাবের প্রধান নির্বাহী কার্ল হেইঞ্জ রুমিনেগে বলেন, ‘নামটা বড় কথা নয়, বড় বিষয় হলো মান।’ ২০১৮ সালের জানুয়ারিতে লিভারপুল থেকে ১৪২ মিলিয়ন পাউন্ডে বার্সেলোনায় পাড়ি দেন ফিলিপে কুটিনহো। বার্সার হয়ে ৭৬ ম্যাচে গোল করেছেন ২১টি। তবে বার্সায় সামপ্রতিক সময়ে তার ফর্মটা খুব ভালো যাচ্ছিল না।
শুক্রবার অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে হেরে নতুন মৌসুম শুরু করেছে বার্সা। এই ম্যাচে খেলেননি কুটিনহো। গুঞ্জন ছিল, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে আবারও দলে টানতে কুটিনহোকে দিয়ে বদলাবদলির প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। সঙ্গে তারা দিতো আরও ১০০ মিলিয়ন ইউরো (৯২.৪ মিলিয়ন পাউন্ড)। তবে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) রাজি করাতে পারেনি লা লিগা জায়ান্টরা। নেইমারকে চড়া দামেই বিক্রি করতে চায় ফরাসি ক্লাবটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর