× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

গাজীপুরের সাবেক ভারপ্রাপ্ত মেয়রের বিএনপিতে যোগদান

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ৯:১৩

বিএনপিতে যোগ দিয়েছেন গাজীপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আবদুল করিম। গতকাল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাতে ফুল দিয়ে বিএনপিতে যোগ দেন তিনি।
ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই যোগদান অনুষ্ঠানে করিমের সঙ্গে তার অনুসারী শতাধিক জনেরও বিএনপিতে যোগ দেয়ার কথা জানানো হয়। গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও গাজীপুর মহানগর সভাপতি হাসান উদ্দিন সরকার ওই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। হাসান উদ্দীন সরকারের নেতৃত্বেই এক সময় জাতীয় পার্টির স্থানীয় রাজনীতিতে শক্তিশালী অবস্থানে ছিলেন আবদুল করিম। আবারো হাসান সরকারের হাত ধরেই করিম যোগদান করলেন বিএপিতে।
জাতীয় পার্টির নেতা করিম গাজীপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ছিলেন। এরপর সিটি করপোরেশন হওয়ার পর নির্বাচনে তিনি আওয়ামী লীগের সমর্থনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। অবশ্য আবদুল করিমের বিএনপিতে যোগদান নিয়ে স্থানীয় বিএনপি নেতা সিটির ওয়ার্ড কাউন্সিলর হান্নান মিয়া হান্নুসহ অনেকেই বিরূপ মন্তব্য ও প্রতিক্রিয়া জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর