× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

শখের মোটরসাইকেল প্রথম দিনেই কেড়ে নিলো কলেজছাত্রের প্রাণ

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১০:১২
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনে পড়ে ইব্রাহিম হোসেন নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। আজ রোববার সকালে শহরের জেবি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও পৌরসভার বাঞ্চানগর এলাকার বাবুল মিয়ার ছেলে। দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে গতকাল বিকেলেই মোটরসাইকেলটি কিনে দেয় তার পরিবার। আর আজ সেটিই তার প্রাণ কেড়ে নিলো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয় কলেজছাত্র ইব্রাহিম হোসেন। পরে বাসার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনে পড়ে যায়। এ সময় গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মো. জয়নাল আবেদীন তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে আত্মীয়স্বজনসহ সহপাঠীদের মধ্যে নেমে আসে শোকের ছায়া।

এদিকে দীর্ঘদিন ধরে ইব্রাহিম হোসেন মোটরসাইকেল কিনে দেয়ার জন্য পরিবারের কাছে দাবি করে আসছিল। তার দাবির প্রেক্ষিতে শনিবার বিকেলে তাকে নতুন মোটরসাইকেল কিনে দেয়া হয়। সকালে ওই নতুন মোটরসাইকেল নিয়ে বের হয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে নিহত হয় ইব্রাহীম হোসেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১২:২৯

Every time I wrote and will continuously write motorcycle is killer ( Azrail ).

অন্যান্য খবর