× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

বংশাই নদীতে গোসলে নেমে আইটি কর্মকর্তা নিখোঁজ

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১২:০২

রাজধানীর ঢাকার অদূরে আশুলিয়ার বংশাই নদীতে গোসল করতে নেমে এক আইটি কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে কনডা ব্রিজ এলাকায় তিনি নিখোঁজ হন।

নিখোঁজ নাফিউল ইসলাম নয়ন (২৪) মিতালী গ্রুপের আইটি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। নিহতের বড় ভাই নাজমুল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নয়নকে উদ্ধারে আজ রোববার সকাল থেকে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখনও তার সন্ধান মেলেনি।

জানা গেছে, শনিবার দুপুরে নয়ন তার বন্ধুদের সঙ্গে কনডা ব্রিজ এলাকায় বংশাই নদীতে গোসল করতে নামেন। সাঁতার না জানায় নয়নসহ তিনজন হাঁটুপানিতে দাঁড়িয়ে গোসল করছিলেন। বাকিরা সাঁতার কাটছিলেন। ঘণ্টাখানেক পর অনেকেই পানি থেকে উঠে এলেও তিনজন সাঁতার কাটছিলেন। এ সময় তারা স্রোতের মধ্যে পড়ে গেলে নয়ন তাদের উদ্ধার করতে এগিয়ে যায়।

কিন্তু সাঁতার না জানায় নয়ন পানিতে তলিতে যায়, অন্যরা ভেসে থাকে। পরে বন্ধুরা নৌকা দিয়ে ওই তিনজনকে উদ্ধার করতে পারলেও নয়নকে আর খুঁজে পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Taharat
১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১১:০৫

May Allah accept his effort to rescue others.

Kazi
১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১২:২৬

It is foolish attempt to rescue while he doesn't know how to swim.

অন্যান্য খবর