× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ঢামেকে স্টাফদের মধ্যে সংঘর্ষ, আহত ২৫

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১:৪৯

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) স্টাফদের দু’টি গ্রুপে মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত: ২৫ জন আহত হয়েছেন। আজ সকালে ব্রাদার্স ও প্যাথলজিস্টদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ হয়। হাসপাতালের নতুন ভবনের দ্বিতীয় তলায় প্যাথলজি বিভাগ থেকে রিপোর্ট সংগ্রহ করার ইস্যুতে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাসপাতালের চারজন ব্রাদার সিভিল পোশাকে আজ রোববার সকালে প্যাথলজি বিভাগে যান। তারা একজন রোগীর রিপোর্ট তাড়াতাড়ি দেয়ার জন্য সুপারিশ করেন। প্যাথলজি বিভাগ থেকে জানানো হয়, রিপোর্ট দিতে দেরি হবে। রোগীর চাপ আছে, অপেক্ষা করতে হবে।

ওই চারজন জানান, তারা হাসপাতালের ব্রাদার। সুতরাং তাড়াতাড়ি রিপোর্টটা দিলে সুবিধা হয়। এর একপর্যায়ে প্যাথলজিস্ট ও ব্রাদারদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ খবর পেয়ে সেখানে আসেন প্যাথলজি বিভাগের প্রধান ডা. আবদুল আজিজ খান। সেখানে আবদুল আজিজ খান ও সিনিয়র একজন প্যাথলজিস্ট ব্রাদারদের তোপের মুখে পড়েন। এরপর ব্রাদাররা চলে আসেন।

ওই সময়ে পরিস্থিতি কিছুটা শান্ত হলেও কিছুক্ষণ পর হাসপাতালের ব্রাদাররা মিছিল নিয়ে প্যাথলজি বিভাগে যান। প্যাথলজিস্টরা সংঘবদ্ধ হয়ে ব্রাদারদের প্রতিহত করার চেষ্টা করলে সেখানে আবারও সংঘর্ষ শুরু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Golam soroar
১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১:১৩

আমার জানা মতে তারা ব্রাদার নয়, ওয়ার্ড বয়।

অন্যান্য খবর