× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সিরিয়ায় গাড়িবোমা হামলায় কুর্দি পুলিশ কর্মকর্তা নিহত

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ৩:০১

সিরিয়ার কুর্দিপ্রধান শহর কামিশলিতে একটি গাড়ি বোমা হামলায় এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। এ নিয়ে গত এক মাসে দ্বিতীয়বার এমন গাড়ি বোমা হামলার ঘটনা ঘটলো শহরটিতে। কুর্দি পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে আরব নিউজ।
পুলিশ মুখপাত্র আলি আল-হাসান বলেন, একটি স্কুলের পাশেই গাড়িটি রাখা হয়েছিল। এটি রিমোট কন্ট্রোলের সাহায্যে বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনাস্থলে এএফপির এক প্রতিনিধি ছিলেন। তিনি জানিয়েছেন কুর্দি পুলিশ পেট্রোলের কাছাকাছিই এ বিস্ফোরণ হয়। হামলার পরপরই দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যায়। গাড়িটি থেকে পাশে থাকা গাছেও আগুন ধরে যায়। আশেপাশে রক্ত ছিটে থাকতে দেখা গেছে।
সিরিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সানা গাড়ি বোমা হামলা ও হতাহতের খবর প্রকাশ করেছে। তবে এতে হামলার বিস্তারিত জানা যায়নি। এ খনো কোনো সংগঠন এ হামলার দায় স্বীকার করেনি। গত জুলাইতেও একটি চার্চের কাছে গাড়ি বোমা হামলা হয়েছিলো কামিশলি শহরে। এতে এক শিশুসহ ৭জন আহত হয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর