× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

শাহজালালে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ৬:৪৫

হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ জসিম উদ্দিন নামে এক যুবককে আটক করেছে এয়ারপোর্ট আমর্ড পুলিশ (এএপি)। আজ দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে থেকে তাকে আটক করা হয়। এএপির অতিরিক্ত এসপি (মিডিয়া) আলমগীর হোসেন জানান, বিমানবন্দর থেকে সন্দেহভাজন হিসেবে জসিমকে আটক করা হয়। পরে তল্লাশি করে তার প্যান্টের বেল্ট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তার বাড়ি কক্সবাজারের উখিয়া থানার গৌজ ঘোনা পালংখালী গ্রামে।
এদিকে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৮১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৩৭ গ্রাম ৫১৭ পুরিয়া হেরোইন, ৪০০ গ্রাম গাঁজা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
শনিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত চলা এ অভিযানে বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অংশ নেয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৩৫টি মামলা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর