× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

শৈলকুপায় মিথ্যা মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বাংলারজমিন

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৮:০৬

গতকাল দুপুরে শৈলকুপা প্রেস ক্লাবে মিথ্যা মামলার বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার চরধলহরা গ্রামের রবিউল ইসলামের মেয়ে রাবেয়া আক্তার বাদী হয়ে একই গ্রামের তার ভাসুর পুত্র আব্দুর রশিদ মণ্ডলের ছেলে ইউনুচ আলীর বিরুদ্ধে শৈলকুপা থানায় গত ৯ই মে একটি মামলা দায়ের করে। মামলা নং ১১। মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করে শৈলকুপা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয় কবিরপুর মোল্যা টাওয়ারে উপস্থিত হয়ে ছেলের পিতা আব্দুর রশিদ মণ্ডল লিখিত বক্তব্যে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে রবিউল ইসলাম তার মেয়েকে ফুসলিয়ে আমার ছেলের নামে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (২) (৪) (৫) ধারায় মামলা দায়ের করে হয়রানি করছে। মামলা দায়ের করার পর উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন ও চেয়ারম্যান মতিয়ার রহমান সহ এলাকার গণ্যমান্য মাতব্বররা বিষয়টি মীমাংসা করার জন্য আলোচনায় বসেছিল। পরে বাদীর বাবা মো. রবিউল ইসলাম কোনো এক মাধ্যমে মামলা নিষ্পত্তি করার জন্য ১০ লাখ টাকা দাবি করে। দাবিকৃত টাকা দিলে মামলা মীমাংসা করা হবে বলে জানান। তিনি সংবাদ সম্মেলনে আরো বলেন, এই মামলাটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
আমি এই মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এদিকে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শৈলকুপা প্রেস ক্লাবের সভাপতি শাহীন আক্তার পলাশ, সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন, দৈনিক জনবাণীর এম শাহজাহান আলী, মানবজমিন পত্রিকার প্রতিনিধি ওয়ালিউল্লাহ, আমার সংবাদের আব্দুর জাব্বার, ভয়েজ অব কুষ্টিয়ার চঞ্চল মাহমুদ ও দৈনিক যশোর পত্রিকার প্রতিনিধি নোমান পারভেজ এবং ঝিনাইদহ নিউজের রামিম হাসানসহ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর