× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

মাধবপুরে ভারতীয় চা পাতা উদ্ধার

বাংলারজমিন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৮:০৬

হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকা থেকে ১ হাজার ৫৪ কেজি ভারতীয় চা পাতা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ৫৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশীদ জানান, রোববার ভোররাতে তেলিয়াপাড়া বিওপির সুবেদার মো. গোলাম সরোয়ারের নেতৃত্বে একদল বিজিবি সদস্য উল্লিখিত স্থানে অভিযান চালিয়ে ১ হাজার ৫৪ কেজি ভারতীয় চা পাতা উদ্ধার করে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। আটককৃত চা পাতার মূল্য প্রায় ৩ লাখ টাকা। এদিকে মাধবপুর থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো ছাতিয়াইন গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে জসিম মিয়া (২৮) ও উপজেলার নিজনগর গ্রামের আব্দুল মমিনের ছেলে সানাউল হক নিরু (৩০)। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, জসিমকে রোববার দুপুরে ছাতিয়াইন এলাকা থেকে ও নিরুকে রোববার ভোররাতে তার নিজনগর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। ওদিকে মাধবপুর উপজেলার কমলপুর এলাকা থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
রোববার ভোররাতে হরিণখোলা সীমান্ত ফাঁড়ির সুবেদার মো. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে একদল বিজিবি সদস্য উল্লিখিত এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৭০ পিস ইয়াবা উদ্ধার করে। ৫৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশীদ এর সত্যতা নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর