× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

নাগরপুরে অজ্ঞাত লাশ উদ্ধার

বাংলারজমিন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৮:০৮

টাঙ্গাইলের নাগরপুরে ধলেশ্বরী নদীর শাখা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সকালে উপজেলার নলসন্ধ্যার জিয়া খালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার সকালে জেলেরা মাছ ধরার জন্য ওই খালে জাল ফেলতে গেলে নদীতে লাশ ভাসতে দেখে ভয়ে চলে আসে। আশেপাশের লোকজনকে খবর দিলে শত শত নারী-পুরুষ লাশ দেখতে আসে। পরে স্থানীয়রা নাগরপুর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোলাম মোস্তফা মণ্ডল জানান, লাশ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ৮-১০ দিন আগে লোকটিকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দিয়েছে। খৎনা করা থাকায় আমরা লোকটিকে মুসলিম ধরে আমাদের তদন্ত কার্যক্রম শুরু করেছি। আশা করছি খুব দ্রুতই লাশের পরিচয় শনাক্ত করে এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর