× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

চট্টগ্রামে শিশু ধর্ষণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৪০

 চট্টগ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. সোহেল (১৮) নামে চা-দোকানের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। শনিবার দিনগত রাতে নগরীর পাঁচলাইশ থানার শুলকবহর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটক মো. সোহেল (১৮) হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে বলে জানান পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া।
ওসি জানান, গত বৃহসপতিবার (১৫ই আগস্ট) দুপুর ১টার দিকে নগরীর শুলকবহরের ভরাপুকুর পাড় এলাকায় একটি চা দোকানে আসা ৫ বছরের এক শিশুকে নিজের বাসায় নিয়ে যায় কর্মচারী সোহেল। নিজের ভাড়া বাসায় তাকে ধর্ষণ করে। এই ঘটনায় শনিবার সকালে শিশুর বাবা সোহেলের বিরুদ্ধে অভিযোগ করেন। ওসি আরো জানান, অভিযোগ দায়েরের পর শনিবার সন্ধ্যায় শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে শিশুর জবানবন্দির ভিত্তিতে দোকান থেকে সোহেলকে আটক করে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি আবুল কাশেম ভুঁইয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর