× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় ১৭ ডেঙ্গু রোগী, রামেকে এক নারীর মৃত্যু

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ১১:০৯

কুষ্টিয়ায় এ পর্যন্ত ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে ৪১৪ জন। এরমধ্যে বর্তমানে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি রয়েছেন ৬০ জন রোগী। আর গতকাল সকাল ১০টা থেকে আজ সকাল ১০টা পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে শিশুসহ ১৭ জন। কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. রওশন আরা জানান, প্রতিদিনই ডেঙ্গু রোগী ভর্তি হচ্ছে কুষ্টিয়ার হাসপাতালে। তবে তারা সবাই শঙ্কামুক্ত ও নিরাপদে আছেন।

এদিকে, জেলার দৌলতপুর উপজেলার সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী চালন বেগম (৩৫) ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন।  চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আজ সকালে তিনি মারা যান। স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন চালন বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত চালন বেগম ঢাকায় গার্মেন্টেসে কর্মরত ছিলেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে ঈদে বাড়ি আসার পর অবস্থার অবনতি হলে গত ১৭ই আগস্ট তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর