× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
কলকাতায় দু’বাংলাদেশী নিহত

পারভেজকে পুলিশি রিমান্ডে

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ১২:২৮

কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশী নিহত হওয়ায় দায়ী আরসালান পারভেজকে (২২) গ্রেপ্তার করে ২৯ আগস্ট পর্যন্ত রিমান্ডে নেয়া হয়েছে। শুক্রবার তিনি পার্ক স্ট্রিটে শেক্সপিয়ার স্টেশনের কাছে ঘন্টায় ৯০ কিলোমিটার বেগে তার স্পোর্টস ইউটিলিটি ভেহিক্যাল (এসইউভি) চালাচ্ছিলেন। বৃষ্টিস্রাত রাস্তায় তার গাড়ি গিয়ে আরেকটি মার্সিডিজের ভিতর আছড়ে পড়ে। এতে রাস্তার পাশে দাঁড়ানো দু’বাংলাদেশী কাজী মোহাম্মদ মঈনুল আলমের (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (৩০) মারা যান। আরসালান পারভেজ হলেন মুগলাই রেস্তোরাঁর চেইন আরসালানের মালিকের ছেলে। তাকে এ অপরাধে গ্রেপ্তার করে রোববার কলকাতার কোর্টে তোলা হয়। কোর্ট তাকে পুলিশি রিমান্ডে পাঠিয়েছে। এ খবর দিয়েছে অনলাইন হিন্দুস্তান টাইমস।

আরসালান পারভেজের বিরুদ্ধে ভারতীয় দ-বিধির ২৭৯ ধারা, ৩০৪ পার্ট-টু, ও ৩০৮ ধারার অধীনে অভিযোগ আনা হয়েছে। এ ছাড়া সরকারি সম্পত্তি ধ্বংস করার অভিযোগও আনা হয়েছে তার বিরুদ্ধে। যদি তিনি অভিযোগে অভিযুক্ত প্রমাণিত হন তাহলে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর