× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

এগিয়ে থেকেও হারলো পিএসজি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৩:০৩

মৌসুমের দ্বিতীয় ম্যাচেই হারের তেতো স্বাদ নিলো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। রোববার রাতে রেনের মাঠে এগিয়ে থেকেও ২-১ গোলে পরাজিত হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। গত মৌসুমে ফরাসি কাপের ফাইনালেও পিএসজিকে হারিয়েছিল তারা।
প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও পিএসজি দলে ছিলেন না ব্রাজিলিয়ান তারকা নেইমার। বল দখলের লড়াইয়ে রেনের চেয়ে এগিয়ে থাকলেও পুরো ম্যাচে অন-টার্গেটে মাত্র দুটি শট নিতে পেরেছে পিএসজি। যেখানে রেন শট নিয়েছে ৪টি। এদিন প্রতিপক্ষের (১৪) তুলানায় পিএসজির খেলোয়াড়রা বেশি ফাউল করেন (১৯)।
ম্যাচের ৩৬তম মিনিটে রেনের ডিফেন্ডার দা সিলভার ভুলে সুযোগ কাজে লাগিয়ে পিএসজিকে এগিয়ে নেন উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি। তবে বিরতির আগেই সেই গোল শোধ করে রেন। ৪৪তম মিনিটে সেনেগালের ২৪ বছর বয়সী ফরোয়ার্ড এম’বায়ে নিয়াং পিএসজির জালে বল জড়ান। এরপর ৪৮তম মিনিটে ফরাসি মিডফিল্ডার রোমান দেল ক্যাসিওর গোলে জয় কুড়ায় রেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর