× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

এমপির নির্দেশেই হামলা, অভিযোগ ভিপি নুরের

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৩:০৪

নিজ এলাকায় হামলার ঘটনায় স্থানীয় এমপির দিকে অভিযোগের আঙুল তুলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। তার অভিযোগ, পটুয়াখালী-৩ আসনের এমপি এস এম শাহজাদা সাজুর নির্দেশেই গত ১৪ই আগস্ট তার ওপর হামলা চালানো হয়। আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নুর নিজেই।

সংবাদ সম্মেলনে নুর বলেন, গত ১৪ই আগস্ট চর বিশ্বাস থেকে আমার বোনের বাড়ি দশমিনা যাওয়ার পথে উলানিয়া বাজারে আমার ওপর হামলা হয়। এ সময় পটুয়াখালী-৩ এর এমপি এসএম শাহজাদা সাজুর নির্দেশে চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী, গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহের নেতৃত্বে তার ভাই নুরে আলম, লিটু পেদা, আব্বাস পেদা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম রণো, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, উলানিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল, যুবলীগ নেতা ইদ্রিস, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ফরিদ আহসান কচিন, বর্তমান সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ, ছাত্রলীগ নেতা জাহিদ, তূর্য্যসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের প্রায় শতাধিক নেতাকর্মী আমাকে হত্যার উদ্দেশ্যে রড, স্টীলের পাইপ ও চাপাতি নিয়ে অতর্কিত হামলা চালায়। ওই হামলায় প্রায় ২০-২৫ জন আহত হন। এ সময় ১০টি মোটরসাইকেল ভাঙচুর, ২টি ডিসএলআর ও ৮৯ হাজার টাকা ছিনতাই হয়। আহতদের মধ্যে আমি নিজে, রবিউল, ইব্রাহিম, জাহিদ, রিয়াজসহ ৫ জন গুরুতর আহত হই।

হামলাকারীরা চিকিৎসায় বাধা দিয়েছে জানিয়ে ডাকসু ভিপি আরো বলেন, সন্ত্রাসীরা শুধু হামলা করেই ক্ষান্ত হয়নি, আমাকে চিকিৎসার মতো মৌলিক অধিকার  থেকেও বঞ্চিত করেছে। ডাক্তার সিটিস্ক্যান ও ক্রিয়েটিনিন পরীক্ষার জন্য বরিশাল মেডিকেলে রেফার করলেও সন্ত্রাসীরা এবং পুলিশ আমাকে জোর করে বাসায় পাঠিয়ে দেয়।

এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি না করতে নুরসহ তার পরিবারকে নিয়মিত হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন নুর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
প্রতিবাধী
১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৬:২৩

আ,লীগ থেকে জনগন ১০০হাত দূরে চলে গেছে তাই হামলা মামলা দিয়ে আ,লীগ টিকে আছে

MD MATIUR RAHMAN
১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৪:২৪

"সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে তুলনা করেও বলা হয়েছে যে সরকার ইচ্ছা করে তাঁকে জেলে রেখেছে। আমরাও যদি সরকারের বিরুদ্ধাচরণ করি, আমাদের পরিণতিও সে রকম হতে পারে—এ রকম হীন হুমকিও তারা দিচ্ছে।’ WHERE IS THIS PART OF HIS COMMENTS??

মোঃ নুরুল আলম
১৯ আগস্ট ২০১৯, সোমবার, ৩:৫১

বাংলাদেশে সন্ত্রাসী কারা ? কারা বাংলাদেশে সন্ত্রাস লালন করে ? কারা সরকারী যন্ত্র ব্যবহার করে রাষ্ট্রীয় সন্ত্রাস কায়েম করেই চলেছে ? কারা সরকারী যন্ত্র ব্যবহার করে রাতের আঁধারে ভোটের ব্যালট বাক্স ভর্তি করে দম্ভ দেখিয়ে চলেছে ? হাজার হাজার অনৈতিক ক্রিয়া-কর্মের হোতা কারা ? ---------- জাতি সব দেখছে । শুধু ঐ গুন্ডাদের ভয়ে আর বিরোধী রাজনীতির অগোচালো অবস্থার কারণে মুখ বুঝে সব সইছে । ঐ পান্ডাদের পতন হতেই হবে এবং তা চিরতরে ।

অন্যান্য খবর