× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

স্লোগানে উত্তাল পল্টন, ছাত্রদলের মনোনয়ন ফরম জমা দিচ্ছেন প্রার্থীরা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১:৪১

ছাত্রদলের কাউন্সিল উপলক্ষে সরগরম নয়া পল্টন এলাকা। আজ সোমবার সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। সকাল থেকেই প্রার্থীরা শোডাউন নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান। এসময় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও ছাত্রদলের কাউন্সিল সফল করার লক্ষে শ্লোগান দেন তারা। বেলা একটা পর্যন্ত ২২ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সভাপতি পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মোঃ এরশাদ খান ,আল মেহেদী তালুকদার, কাজী রওনক শ্রাবণ, আসাদুল আলম টিটু, সাজিদ হাসান বাবু, মশিউর রহমান রনি প্রমুখ। সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আমিনুর রহমান আমিন, কারীমুল হাই নাঈম, সাঈফ মোহাম্মদ জুয়েল, শাহনেওয়াজ,  নাদিয়া পাঠান পাপন, ডালিয়া রহমান প্রমুখ।
তফসিল অনুযায়ী, ১৭ ও ১৮ই আগস্ট ছিলো সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণের দিন। ফরম জমা দেওয়ার ধার্য্যকৃত দিন ১৯ ও ২০শে আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১শে আগস্ট। ২২ থেকে ২৬শে আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আগামী ২রা সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ই সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন।
১৪ই সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে। এর মাধ্যমে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর