× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সকালে এসেছেন ল্যাঙ্গাভেল্ট, বিকাল পাঁচটায় আসছেন ডমিঙ্গো

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ৩:১২

বাংলাদেশ ক্রিকেট দলের দায়িত্ব নিতে আজ সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট। জানা গেছে, প্রধান কোচ রাসেল ডমিঙ্গো বাংলাদেশে পৌঁছুবেন বিকাল ৫টায়। আগামীকাল থেকে ক্রিকেটারদের নিয়ে কাজ শুরু করবেন তারা।
প্রধান কোচ স্টিভ রোডসের বিদায়ের পর একজন ভালোমানের কোচ খুঁজছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। কয়েকজনের সঙ্গে সাক্ষাতকার শেষে বিসিবি বাছাই করে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ও কোচ রাসেল ডমিঙ্গোকে। এর আগে বোলিং কোচ হিসেবে নিয়োগ পান ডমিঙ্গোর স্বদেশি শার্ল ল্যাঙ্গাভেল্ট। দলে ফিল্ডিং কোচ হিসেবে আছেন আরেক দক্ষিণ আফ্রিকান রায়ান কুক। আর স্পিন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার ড্যানিয়েল ভেট্টোরি।
এদিকে, ঘরের মাঠে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সামনে রেখে গতকাল শুরু হয়েছে ক্রিকেটারদের প্রস্তুতি ক্যাম্প। শুক্রবার ক্যাম্প শেষে নতুন কোচিং স্টাফের অধীনে ক্রিকেট প্র্যাকটিস ও স্কিল ট্রেনিং শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর