× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

বিচারক সাবা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ৭:৫২

বাইক স্টান্টভিত্তিক প্রথম রিয়েলিটি শো ‘পালসার স্টান্টম্যানিয়া’র বিচারক হয়ে আসছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সোহানা সাবা। ২৩শে আগস্ট থেকে এনটিভিতে ‘পালসার স্টান্টম্যানিয়া’র প্রচার শুরু হবে। সাবা তৃতীয় পর্ব থেকে বিচারকের দায়িত্বে থাকছেন বলে জানান। তার ভাষ্য, প্রথমবারের মত বাইকারদের নিয়ে এই রিয়েলিটি শো হচ্ছে। গতানুগতিক আমাদের বিভিন্ন বিয়েলিটির শো অনুষ্ঠানগুলোর বাইরে এটি। এর আগে আমি সুন্দরী প্রতিযোগিতার বিচারক হয়েছি।
এবার বাইকারদের নিয়ে দর্শকদের সঙ্গে থাকছি। এদিকে গতকাল থেকে ঈদের ছুটি কাটিয়ে সাবা আবারও শুটিংয়ে ফিরেছেন। দীপ্ত টিভির ‘মধ্যবর্তিনী’ সিরিয়ালটির মধ্য দিয়ে ঈদের পর ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। গেল প্রায় ছয় মাস ধরে এই সিরিয়ালটির শুটিং করছেন তিনি। ছোট পর্দার বাইরে বড় পর্দায়ও অভিনয় করছেন সাবা।  তার হাতে বর্তমানে ‘মধুর ক্যান্টিন’ শিরোনামের একটি চলচ্চিত্র আছে। এটি নির্মাণ করবেন সাঈদুর রহমান সাঈদ। মুক্তির অপেক্ষায় আছে ওপার বাংলায় সাবা অভিনীত ‘এপার ওপার’ শিরোনামের আরও একটি চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nil
২১ আগস্ট ২০১৯, বুধবার, ৩:২৫

Chobite sabar dress dekhe mone holo saba aro Kichu dekhate chasse.

অন্যান্য খবর