× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

২ মাসেও সন্ধান পাওয়া যায়নি হবিগঞ্জের সুমনের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ১০:৫৯

দীর্ঘ ১ মাস ২০ দিন পেরিয়ে গেলেও কিশোর সুমন মিয়ার কোনো খোঁজ পাওয়া যায়নি। গত ১লা জুলাই নিখোঁজ হয় সুমন। সকাল সাড়ে ৯টায় হবিগঞ্জের লাখাই থেকে ঢাকার টঙ্গী যাওয়ার উদ্দেশ্যে বের হয় সে। তারপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।
এ বিষয়ে সুমন মিয়ার মা রুখিনা লাখাই থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। এতে উল্লেখ করা হয়েছে, হোটেল কর্মচারী সুমন মিয়া টঙ্গী এলাকায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। সেখানে পৌঁছে হোটেল মালিকের ফোন থেকে তার মাকে কল দেয়ার কথা ছিলো। কিন্তু তার কোনো কল না পেয়ে এক পর্যায়ে টঙ্গীসহ বিভিন্ন এলাকায় সুমনের খোঁজ করেন তার পরিবারের সদস্যরা। নিখোঁজ সুমন হবিগঞ্জ জেলার লাখাই থানার তেঘরিয়া গ্রামের মাজু মিয়া ও রুখিনা বেগমের পুত্র। সাধারণ ডায়রিতে উল্লেখ করা হয়েছে,  তার বয়স ১৬ বছর, উচ্চতা পাঁচ ফুট তিন ইঞ্চি। গায়ের রং ফর্সা। সে লাখাইয়ের আঞ্চলিক ভাষায় কথা বলে। হরিয়ে যাওয়ার সময় পড়নে ছিলো কালো ছিটের মধ্যে সাদা শার্ট ও কালো জিন্স প্যান্ট।
কেউ সুমনের সন্ধান পেলে  ০১৯৫৯৬৫৪২২৮ এই নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর