× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

চট্টগ্রামে ওয়াসার পানিতে দুর্গন্ধ তদন্তে দুদক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ৮:১০

 চট্টগ্রাম ওয়াসার সরবরাহকৃত পানিতে দুর্গন্ধ থাকার অভিযোগের সত্যতা যাচাইয়ে তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সমপ্রতি চট্টগ্রাম ওয়াসার সরবরাহকৃত পানির মান নিয়ে আপত্তি তুলে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর হটলাইন নম্বরে একাধিক অভিযোগ করা হয়। পরে নগরের কয়েকটি এলাকায় সরজমিনে পরিদর্শন করে দুদকের তদন্ত দল।
বিষয়টি নিশ্চিত করে দুদক সমন্বিত জেলা কার্যালয়, চট্টগ্রাম-১ এর উপপরিচালক লুৎফুল কবির চন্দন জানান, নগরের বিভিন্ন এলাকায় ওয়াসার সরবরাহকৃত পানিতে দুর্গন্ধযুক্ত ময়লা পানি সরবরাহের অভিযোগের তদন্তে মাঠে নেমেছে দুর্নীতি দমন কমিশন।
ইতিমধ্যে দুর্নীতি দমন কমিশনের একটি প্রতিনিধি দল নগরের কয়েকটি এলাকা থেকে পানির নমুনাও সংগ্রহ করেছেন। এ বিষয়ে আগামী সপ্তাহে পূর্ণাঙ্গ প্রতিবেদন তৈরি করে প্রধান কার্যালয়ে পাঠানো হবে।
নগরের ফিরোজশাহ ও নিউ মনসুরাবাদ এলাকা ওয়াসার সরবরাহকৃত পানির নমুনা সংগ্রহ করা হয়। প্রাথমিকভাবে অভিযোগের বিষয়ে সত্যতাও পাওয়ায় চট্টগ্রাম ওয়াসাকে এ বিষয়ে অবহিত করা হয়েছে জানিয়েছে দুদক। প্রসঙ্গত, গত ৯ই আগস্ট ওয়াসা বোর্ডের ৫২তম সভায় আবাসিকে ১৬১ এবং বাণিজ্যিকে ১৪৫ শতাংশ পানির দাম বাড়ানোর প্রস্তাবের অনুমোদন করে চট্টগ্রাম ওয়াসা বোর্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর