× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ফেসবুকে যৌন হেনস্থার অভিযোগে বাস হেলপারের কারাদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ৮:৫০

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নারী যাত্রীর যৌন হেনস্থার অভিযোগ পেয়ে বাস হেলপারকে চার মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ম্যাজিস্ট্রেট এসএম মনজুরুল হক এ কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত বাস হেলপারের নাম আমীর হোসেন (৪২)।
ম্যাজিস্ট্রেট এসএম মনজুরুল হক জানান, কয়েকদিন আগে নগরীর ১০ নম্বর রুটে চলাচলকারী একটি বাসের (চট্টমেট্রো-জ-১১-১৬০৫) হেলপার এক নারী যাত্রী বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেটের ফেসবুক পেজে নিজের যৌন হেনস্থার কথা লিখে জানান। এর পর গতকাল সকালে অভিযান চালিয়ে নগরীর দামপাড়া এলাকা থেকে অভিযুক্ত বাসটি আটক করা হয়। এ সময় বাসচালক ও হেলপারকে না পেয়ে পুলিশের সহায়তায় হেলপারকে গ্রেপ্তার করা হয়। পরে ভিকটিম নারী ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অপরাধ প্রমাণিত হয়। ফলে ইভটিজিংয়ের দায়ে বাসের হেলপার আমীর হোসেনকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর