× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ডেঙ্গু কেড়ে নিলো গৃহবধূসহ ৩ জনের প্রাণ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ১১:১৫

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে প্রাণ গেলো তিন জনের। তাদের একজন গৃহবধূ জাহানারা বেগম (৩৫) ও অপর দু’জন তরুণ ফিজিওথেরাপিস্ট লিটন মালো (২৫) এবং মাদ্রাসা ছাত্র আলমগীর গাজী (১৪)। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের মৃত্যু হয়।
সাতক্ষীরা সিভিল সার্জন ডা. আবু শাহীন সাংবাদিকদের জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ১৮ই আগস্ট সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন জাহানারা বেগম। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তার অবস্থার অবনতি ঘটে। এসময় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। খুলনা নেয়ার পথে মধ্যরাতে ডুমুরিয়া এলাকায় তার মৃত্যু হয়। গৃহবধূ জাহনারা বেগম সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া গ্রামের খলিলুর রহমানের স্ত্রী।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় মারা গেছেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের সিরাজুল গাজীর ছেলে আলমগীর গাজী (১৪)। মাদ্রাসা ছাত্র আলমগীর ডেঙ্গু আক্রান্ত হয়ে সাতক্ষীরার কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন ছিল।
এদিকে, ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে লিটন মালো (২৫) নামে এক তরুণ ফিজিওথেরাপিস্টের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
ঈদের আগে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হন লিটন। তাৎক্ষণিকভাবে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ঈদের তিন দিন আগে সুস্থ হয়ে বাড়িও ফিরে যান লিটন। কিন্তু  বৃহস্পতিবার হঠাৎ করে আবারও অসুস্থ হয়ে যান।  এসময় বাড়ি থেকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, লিটনের প্লাজমা লিকেজ হচ্ছিল, বাইরে থেকে তা বোঝা যাচ্ছিল না। ডেঙ্গুজ্বরের কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানান তারা। লিটন মালো গাজীপুরের কালিয়াকৈরের ফকির চান মালোর পুত্র। তিনি মিরপুরের সিআরপিতে ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট হিসেবে কর্মরত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর