× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

এবার জাকির নায়েকের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে নিষেধাজ্ঞা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৪ আগস্ট ২০১৯, শনিবার, ৮:১৩

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও কোনো ধরনের বক্তব্য দেয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা পেলো বিতর্কিত ধর্ম প্রচারক জাকির নায়েক। এর আগে মালয়েশিয়ার কোথাও কোনো সমাবেশ বা অনুষ্ঠানে বক্তব্য দেয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা দেয়া হয় ভারতীয় বংশোদ্ভূত এই ধর্ম প্রচারকের বিরুদ্ধে। এ খবর দিয়েছে মালয়েশিয়ার সংবাদ মাধ্যম বারনামা।
সামাজিক যোগাযোগ মাধ্যমে জাকির নায়েককে নিষিদ্ধের ঘোষণা দিয়ে মালয়েশিয়া পুলিশের ইন্সপেক্টর জেনারেল আবদুল হামিদ বদর বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তার পূর্ণ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এই নিষেধাজ্ঞা কার্যকর থাকবে। এ নিয়ে পুলিশের পক্ষ থেকে একটি নির্দেশ ইস্যু করা হয়েছে। এই ইস্যু অনুযায়ী মালয়েশিয়ার প্রতিটি প্রদেশের পুলিশ প্রধানরা দায়ী থাকবেন যদি তার এলাকায় জাকির নায়েক কোনো বক্তব্য প্রদান করেন। আবদুল হামিদ আরো বলেন, কেলানতানে জাকির নায়েকের ওই বক্তব্য মালয়েশিয়ার মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করেছে এবং পুলিশ এ নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে। মালয়েশিয়ার পুলিশ জানিয়েছে, জাকির নায়েকের বিরুদ্ধে এখন পর্যন্ত ১১৫টি অভিযোগ পাওয়া গেছে। ফলে পেনাল কোডের ৫০৪ ধারা অনুযায়ী তদন্তের মুখে পড়েছেন জাকির নায়েক। শান্তি বিনষ্টের লক্ষ্যে ইচ্ছাকৃতভাবে ঘৃণা ছড়ানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Akbar Hossain
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৪২

O Allah, save Dr. Zakir from Indian Modi sarkar and his evil followers. Most of the middle east Israeli friend countries like Saudi Arabia a d UAE support the killing of muslim people. They are hypocrites.

Shahadat
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৬:৫৮

Dr. Jakir Nayek, is a man loved by millions of people, u know why? He is a knowledge bank. He is a man of great character. He teaches the human. He spreads the hadith, "if one kills a man, he does the sin of killing all the human. " He teaches us to live in peace in a communal harmony. He wanted, Indian's should learn from Malaysian Government. How to live in communal harmony. But his words were misunderstood. However, before commenting on such a person we must think, how good we are?

Nil
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৪:৩৭

Oke varoter kase firie dewar rqst korsi.joto sob vondo musolman islam dhormo nie ta. Asa korse. Nijer income er jonno. Betar pesa ki. Eto taka kothau pay. Todo to kora dorkar. Malaysia te ghor vara, khawa dawar taka kotha theke asche.

অন্যান্য খবর