× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ঢাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২৪ আগস্ট ২০১৯, শনিবার, ৮:৩৩

রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দু’জন। এরা হলেন, আব্দুল কাদের (৬০) ও মোস্তাক (৫৮)। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। দু’জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন, ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া। বাড্ডা থানা পুলিশ জানিয়েছে, রামপুরা ব্রিজ এলাকায় দ্রুতগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল কাদের নিহত হয়েছেন। তিনি মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার বাবার নাম আদম তালুকদার। পেশায় তিনি সুপ্রিম কোর্টের গাড়ি চালক।
নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, সকালে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় তিনি দুর্ঘটনার শিকার হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা দুপুর পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে শিক্ষানবিস পুলিশ কর্মকর্তা (এসআই) আসাদ বিন সাংবাদিকদের জানান, তাদের বাড়ি দোহার এলাকায়। সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্য তিনি বের হয়েছিলেন। এদিকে যাত্রাবাড়ি মাতুয়াইল হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি ট্রাক মোস্তাক আহমেদ নামের এক পথচারিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে রাজু নামের আরেক পথচারি মোস্তাককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেকে) জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। নিহত মোস্তাক সচিবালয়ে সহকারি প্লাম্বার হিসাবে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে। মাতুয়াইলের কোনাপাড়া এলাকায় থাকতেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর