× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সদরঘাটে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে লঞ্চযাত্রী আহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৪ আগস্ট ২০১৯, শনিবার, ১২:৫৬

রাজধানীর সদরঘাটের সোয়ারী ঘাট এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক লঞ্চযাত্রী গুরুতর আহত হয়েছেন। তার নাম লাল মিয়া (৪০)। তিনি মাদারীপুর জেলার কালকিনি থানার ভবানীপুর গ্রামের আফসার ব্যাপারীর ছেলে। শনিবার ভোর সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীরা তার পেটে একাধিক ছুরিকাঘাত করে তাকে রাস্তায় মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে তার সর্বস্ব লুট করে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের সহকর্মী আরিফ জানান, লঞ্চযোগে শিবচর ভবানিপুর গ্রাম থেকে সোয়ারী ঘাট এলাকায় লঞ্চ থেকে নামার পরই পানির পাম্প এলাকায় তিন ছিনতাইকারী লাল মিয়াকে  পেটে ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়।

ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত লাল মিয়া বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি পুরান ঢাকার চকবাজারের উর্দু রোডে কামালবাগ এলাকায় একটি প্লাস্টিক গোডাউনের শ্রমিক হিসেবে কাজ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর