× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ডেঙ্গু আক্রান্ত চমেক হাসপাতালের চিকিৎসক

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:০০


চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা কমে এলেও শনিবার সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত ৯ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের ২৪ নম্বর ওয়ার্ডের রেজিস্ট্রার ডা. উদয় শংকর সরকারও রয়েছেন।
ডেঙ্গু পরীক্ষার ওই চিকিৎসকের রিপোর্ট পজিটিভ আসায় কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করেছেন তিনি। চমেক হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. ইমন দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ডা. উদয় শংকর সরকার শরীরে জ্বর আসার পর পরীক্ষা করালে রিপোর্টে ডেঙ্গু পজিটিভ আসে। এরপর শনিবার সকালে তিনি ছুটির আবেদন করেন। দেশে ডেঙ্গুর প্রকোপের পর এই প্রথম চমেক হাসপাতালের কোনো চিকিৎসক ডেঙ্গুতে আক্রান্ত হলেন বলে জানান ডা. ইমন দাশ।
তিনি বলেন, গত কয়েকদিনে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা কমে আসলেও চট্টগ্রামে শনিবার সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত ৯ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছেন। এদেও মধ্যে চিকিৎসক উদয় শংকর সরকার ছাড়াও চট্টগ্রাম জেনারেল হাসপাতালে একজন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে দু’জন, ইউএসটিসি হাসপাতালে দু’জন, ন্যাশনাল হাসপাতালে একজন, ম্যাক্স ও পার্ক ভিউ হাসপাতালে একজন করে ভর্তি হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর