× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
চুয়াডাঙ্গায় ছাত্রীকে ধর্ষণচেষ্টা

ছুরিকাঘাতে ছাত্রীর মামা, গণপিটুনিতে লম্পট নিহত

এক্সক্লুসিভ

চুয়াডাঙ্গা প্রতিনিধি | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:০১

চুয়াডাঙ্গার সদর উপজেলার আমিরপুর গ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে লম্পট আকবর আলীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন ছাত্রীর মামা হাসান আলী ওরফে হাসানুজ্জামান (৩২)। এ সময় ছাত্রীর নানা হাসিবুল ইসলাম ও ছাত্রী নিজেও জখম হন। পরে এলাকাবাসীর গণপিটুনিতে মারা যায় লম্পট আকবর আলী (৩৫)। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ জানান, দামুড়হুদার মদনা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আকবর আলী বেশ কিছুদিন থেকে আমিরপুর গ্রামে ভাড়া বাড়িতে বসবাস করছিল। গত শুক্রবার রাতে সে গ্রামের হাসান আলীদের বাড়িতে প্রবেশ করে হাসানের ভাগ্নীকে ধর্ষণের চেষ্টা করে। বাড়ির লোকজন প্রতিরোধের চেষ্টা করলে আকবর এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হাসান, তার পিতা হাসিবুল ও ভাগ্নীকে জখম করে। এতে হাসান আলী নিহত হন। হাসিবুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়েছে চিকিৎসক। ঘটনার পর গ্রামবাসী পিটিয়ে হত্যা করে আকবর আলীকে। পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর