× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

কসবায় ১২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাংলারজমিন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২৯

 ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গতকাল সকালে ও শুক্রবার রাতে পুলিশ ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ১২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ট্যাবরেট, ফেনসিডিল ও গাঁজা জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারদের গতকাল দুপুরে ব্রা?হ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় কসবা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় কসবা পৌর এলাকার চড়নাল গ্রামের মো. ইসমাইল মিয়াকে (৩৫) সন্দেহ জনকভাবে আটক করে। এ সময় তার শরীরে তল্লাশি চালিয়ে ৪৯৭টি ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। এ ঘটনায় কসবা থানা পুলিশের এএসআই আনোয়ার জাহিদ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
অপরদিকে কসবা থানা পুলিশ শুক্রবার গভীর রাতে কসবা উপজেলা কুটি ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে খালেক ফকিরের বাড়িতে অভিযান চালিয়ে পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১৭০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। গ্রেপ্তাররা হলো- বিষ্ণপুর গ্রামের এমদাদুল ইসলাম (২৮), তাজুল ইসলাম (৪০), মো. দুলাল মিয়া ((২৬), শামীম মিয়া (২৮) ও সফিক মিয়া (৪০)। গ্রেপ্তারদের বিরুদ্ধে কসবা থানার এএসআই এমএম তরিকুল ইসলাম বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
অপরদিকে কসবা থানা পুলিশ শুক্রবার রাতে কসবা পৌর এলাকার কালিকাপুর গ্রামের রাস্তার অভিযান চালিয়ে ভারতীয় ১৪০ বোতল মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তাররা হলো- কসবা পৌর এলাকার কালিকাপুর গ্রামের মো. কাউছার মিয়া (৩৫), কসবার গোপীনাথপুর ইউনিয়নের কুইয়া পানিয়া গ্রামের সফিক মিয়া (৩০), মুন্সীগঞ্জের শুভংকর সংকর (৪০) এবং ঢাকার বংশালের আবদুল করিম (৩৫)। গ্রেপ্তারদের বিরুদ্ধে কসবা থানার এএসআই সঞ্জয় চন্দ্র দে বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর