× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

শেরপুরে পিতার হাতে পুত্র খুন

বাংলারজমিন

শেরপুর প্রতিনিধি | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:২৯

শেরপুরে অবসরপ্রাপ্ত কারারক্ষী পিতা মুসলিম উদ্দিনের দায়ের কোপে পুত্র শফিকুল ইসলাম (২৫) নির্মমভাবে খুন হয়েছে। গতকাল সকালে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের ধাতিয়াপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। এদিকে দুপুরে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী চরশেরপুর এলাকা থেকে হন্তারক পিতা মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসঙ্গে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, গতকাল সকাল ৯টার দিকে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের ধাতিয়াপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত কারারক্ষী মুসলিম উদ্দিন (৬০) নিজ বসতবাড়িতে পারিবারিক বিষয়াদি নিয়ে পুত্র শফিকুল ইসলামের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে মুসলিম উদ্দিন উত্তেজিত হয়ে হাতে থাকা ধারালো দা দিয়ে পুত্র শফিকুল ইসলামের ঘাড়ে কোপ দিলে সে ঘটনাস্থলেই প্রাণ হারায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শফিকুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতিমধ্যে ওই ঘটনার নায়ক মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর