× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

‘বুড়ো’দের ছেঁটে ফেললো শ্রীলঙ্কা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৪১

টি-টোয়েন্টি দল থেকে অ্যাঞ্জেলো ম্যাথিউস, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমালদের বাদ দিলো শ্রীলঙ্কা। সফরাকারী নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। দলে ৩০-উর্ধ্ব বয়সী খেলোয়াড় রয়েছেন মাত্রই দুজন। অধিনায়ক লাসিথ মালিঙ্গা ও পেসার ইসুরু উদানা। দলে জায়গা পাননি ২৭ বছর বয়সী অফস্পিনিং আরাউন্ডার ধনাঞ্জয়া ডি সিলভাও। শ্রীলঙ্কা দলের সহঅধিনায়ক করা হয়েছে উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলাকে। পাল্লেকেলেতে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে আগামী ১লা সেপ্টেম্বর। সিরিজের জন্য ইতিমধ্যেই অধিনায়ক কেন উইলিয়ামসন ও শীর্ষ পেসার ট্রেন্ট বোল্টকে বিশ্রামে রেখে দল ঘোষণা করেছে সফরকারী নিউজিল্যান্ড। সিরিজে কিউইদের নেতৃত্ব দেবেন পেস তারকা টিম সাউদি।  শ্রীলঙ্কার হয়ে ৭২ টি-টোয়েন্টিতে ১০৫৫ রান ও ১১৫ উইকেট শিকার অলরাউন্ডার ম্যাথিউসের। অপর অলরাউন্ডার থিসারা পেরেরার ৭৯ টি-টোয়েন্টিতে সংগ্রহ ১১৬৯ রান ও ৫১ উইকেট।
শ্রীলঙ্কা টি-টোয়েন্টি দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকওয়েলা (সহঅধিনায়ক), আভিষ্কা ফার্নান্ডো, কুসাল পেরেরা, দানুশকা গুনাতিলাকা, কুসাল মেন্ডিস, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিন্ডু হাসারাঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, লাকশান সান্দাকান, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা ও লাহিরু মাদুশাঙ্কা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর