× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

খালেদা জিয়ার মুক্তি দাবিতে সেপ্টেম্বরে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৫২

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে আগামী সেপ্টেম্বরে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন। তিনি বলেন, আমাদের লক্ষ্য একটাই। স্বৈরাচার বিদায় চাই, গণতন্ত্রের মুক্তি চাই। এক্ষেত্রে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের কোনো বিকল্প নেই। ডা. জাহিদ আরো বলেন, ঢাকা থেকে আর কোনো কমিটি হবে না। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ১৩টি ভাগে সারা দেশে বিএনপির সাংগঠনিক কর্মকাণ্ড মনিটরিং হচ্ছে। তিনি নিজে নিয়মিত দলের সব পর্যায়ের নেতাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে দলীয় কর্মকাণ্ডকে এগিয়ে নিয়ে যেতে কাজ করছেন। সে লক্ষ্যে আমাদের টার্গেট আগামী সেপ্টেম্বরে ময়মনসিংহে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভাগীয় সমাবেশ সফল করা। ওই সমাবেশে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে জনগণকে সম্পৃক্ত করে গণজোয়ার সৃষ্টি করতে হবে। গতকাল দুপুরে ময়মনসিংহ নগরীর দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ে বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে বিএনপির এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে ত্বরান্বিত করতে বিভাগীয় সমাবেশ সফল করার জন্য দলের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আশা করছি দেশের প্রজাতন্ত্রের কর্মচারী পুলিশ প্রশাসন কারো পক্ষে কাজ না করে নিরপেক্ষ আচরণ করবেন। ইনশাল্লাহ এ বিভাগীয় সমাবেশের মাধ্যমেই জনগণকে সম্পৃক্ত করেই বেগম জিয়ার মুক্তি আন্দোলকে আরো বেগবান করা হবে।
এ সময় দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা এবং সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলমের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, নির্বাহী সদস্য খুররুম খান চৌধুরী, ডা. মাহাবুবুর রহমান লিটন, নূরজাহান ইয়াসমীন, জামালপুর জেলা বিএনপির সভাপতি শামীম তালুকদার, সাধারণ সম্পাদক ওয়ারেস আলী মামুন, কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর