× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
মাদক নিয়ে দ্বন্দ্ব

নিখোঁজের ২ দিন পর রাজীবের লাশ উদ্ধার

বাংলারজমিন

গোপালগঞ্জ প্রতিনিধি | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৫৩

কোটালীপাড়ায় নিখোঁজের ২ দিন পর কচুরিপানা ভর্তি খালের ভেতর থেকে রাজীব নামে এক জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রাজীব উপজেলার হরিনাহাটি গ্রামের পিন্টু খানের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানিয়েছে, গত বুধবার বিকালে রাজিব বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। অবশেষে গতকাল সকালে বাড়ির উত্তর পার্শ্বের খালে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত রাজীবের লাশ উদ্ধার করে। নিহতের মামা আহাদ খান অভিযোগ করে বলেন, রাজীবের দেয়া তথ্য অনুযায়ী এলাকার মাদক ব্যবসায়ীরা এলাকাবাসীর তাড়া খেয়ে আত্মগোপন করে। এ নিয়ে এলাকার মাদক ব্যবসায়ীদের সঙ্গে আমার ভাগিনা রাজীবের কলহ সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে রাজীব খানকে ওর সহযোগিরাই হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে কচুরিপানা ভর্তি খালের ভেতরে ওর লাশ ফেলে যায়। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান বলেন, রাজীব নামে এক যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর