× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ছাতকে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

বাংলারজমিন

ছাতক (সুনামগঞ্জে) প্রতিনিধি | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৯:০০

ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খালেদ আহমদ (১০) নামের এক তৃতীয় শ্রেণীর ছাত্র নিহত হয়েছে। গতকাল দুপুরে নিহতের বাড়ি সংলগ্ন হাওরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খালেদ আহমদ উপজেলার  ভাতগাঁও ইউনিয়নের পাগনারপাড় গ্রামের নূরুল ইসলামের পুত্র ও ছাতারপই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ি সংলগ্ন হাওরে ঠেলাজাল দিয়ে মাছ ধরতে যায় খালেদ আহমদ। এক পর্যায়ে প্রতিপক্ষের জমিতে গিয়ে মাছ ধরার চেষ্টা করলে জমির মালিক জাউয়া ইউনিয়নের রহিমপুর-গনীপুর গ্রামের চন্দন মিয়ার পুত্র আবুল হাসনাত এতে বাঁধা দেয়। এ নিয়ে দু’জনের মধ্যে বাক-বিতণ্ডার এক পর্যায়ে আবুল হাসনাত তার সাথে থাকা ছুরি দিয়ে খালেদ আহমদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে খালেদ আহমদরে মৃত্যু নিশ্চিত করে জমিতে থাকা কচুরিপানার নিচে লাশ লুকিয়ে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে খালেদ আহমদের লাশ উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ দিকে খুনি আবুল হাসনাতকে তার নিজ বাড়ি থেকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।
 লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল ও ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর