× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

পদ্মায় যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

অনলাইন

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১০:১৭

মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের পদ্মা নদী থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে পদ্মা সেতুর ৩০ নাম্বার পিলারের কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

শিবচর থানা পুলিশ সূত্রে জানা গেছে, কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকায় পদ্মা সেতুর ৩০ নাম্বার পিলারের কাছ থেকে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় এ নৌরুটে চলাচলকারী যাত্রীরা। খবর পেয়ে শিবচর থানার উপ পরিদর্শক এসআই খলিল ঘটনাস্থলে গিয়ে কাঁঠালবাড়ী নৌ পুলিশ ফাঁড়ির সদস্যদের সহযোগিতায় লাশটি উদ্ধার করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মানবজমিনকে বলেন, হাত-পা বাঁধা অর্ধগলিত লাশটির মুখমন্ডল পুড়িয়ে দেয়া হয়েছে বলে মনে হচ্ছে। ধারণা করা হচ্ছে, বেশ কয়েকদিন ধরে লাশটি পানিতে ছিল। তিনি বলেন, লাশের পরিচয় সনাক্ত করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর