× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

বাহরাইনেও সম্মানিত মোদি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১১:৫৫

বিতর্কিত এক সময়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘কিং হামাদ অর্ডার অব দ্য রেনেসাঁ’ পুরষ্কারে ভূষিত করেছে বাহরাইন। মোদিকে এ সম্মাননা দেন বাহরাইনের বাদশা। বর্তমানে সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন ও ফ্রান্স সফরে রয়েছেন মোদি। তিনি বাহরাইনের বাদশার কাছ থেকে পুরস্কার গ্রহণ করে বলেন, দ্য কিং হামাদ অর্ডার অব দ্য রেনেসাঁ পুরস্কার পেয়ে আমি নিজেকে খুবই সৌভাগ্যবান ও সম্মানীত বোধ করছি। আমাকে ও আমার দেশকে বন্ধুত দেখানোর জন্য আমি সমানভাবে সম্মানীত। ১৩০ কোটি ভারতীয়ের পক্ষ থেকে এই অভিজাত সম্মান আমি আন্তরিকতার সঙ্গে গ্রহণ করছি। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

উল্লেখ্য, একই দিন শনিবার নরেন্দ্র মোদিকে সর্বোচ্চ সম্মাননা দেয় সংযুক্ত আরব আমিরাত।
তারা তাকে সর্বোচ্চ বেসামরিক পদক জায়েদ মেডেলে সম্মানীত করে। এ দিনেই তাকে বাহরাইনও সম্মানীত করে। কিং হামাদ অর্ডার অব দ্য রেনেসাঁ প্রতিষ্ঠা করেন বাইরাইনের বাদশা দ্বিতীয় হামাদ ২০০৮ সালের ১৭ই এপ্রিল। জাতি গঠনে অগ্রগতিতে যেসব সেবা তার স্বীকৃতি হিসেবে এ পদক দেয়া হয়।

উল্লেখ্য, কাশ্মীরে মুসলিমদের বিরুদ্ধে নিপীড়ন চালানোর অভিযোগ আছে নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে। সেখানে কারফিউ জারি করে, স্থানীয় রাজনৈতিক নেতাদেরকে গ্রেপ্তার করে, সরকার একতরফাভাবে প্রত্যাহার করেছে কাশ্মীরের স্বায়ত্তশাসন। এ নিয়ে নিন্দা জানানো হয়েছে আন্তর্জাতিক বিভিন্ন মহল থেকে। বিশেষ করে পাকিস্তান এমন উদ্যোগের কড়া প্রতিক্রিয়া দিয়েছে। বিষয়টি নিয়ে দুই দেশের মধ্যে উত্তেজনা তীব্র আকার ধারণ করেছে। কাশ্মীর ইস্যু উঠেছে জাতিসংঘের নিরাপত্তা পরিষদে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
TOWHID
২৮ আগস্ট ২০১৯, বুধবার, ৮:৩৫

They are not MUSLIM AT ALL.INFACT THEY R THE AGENT OF ANTI MUSLIM.

Raju
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৫:৪১

আরবীয় মরদুদ শাসক গোষ্ঠী সেই কাজটি করলে তাদের গদিতে গতি সঞ্চারিত হয়, তারা তাই করবে। আরবীয় শাসক গোষ্ঠী মুসলিম নামের মালাউন। কুরআনের ভাষায় ওরা মুসলিম/মুমিন হিসেবে চিহ্নিত নয়। সুতরাং এ পাপিষ্টদের কর্মকান্ডে মুসলিম উম্মাহ বিষ্মিত হবে না।

Md Harun al Rashid
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৩:৩০

ইহারা মসলিম অমুসলিম ভেদে গৃহকর্মী হিসেবে অন্যদেশের নারীদের প্রতি যে বর্ববরতা প্রদর্শন করে পত্রিকা পাঠে শিহরিত হতে হয়। সুতরাং এরা কাকে কি করলো তাতে ঈমানদার বিশ্ব মুসলিমের কী যায় আশে।

salim
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১২:৩৫

সৌদি,বাহারাইন,UAE এরা মুসলিম নামে সয়তান

humayun khan
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১২:২৯

মুসলিমদের অত্যাচারী শাসকে যে সাহায্য ও পুরুস্কার দিবে সেও সেই অত্যাচারীর মতো পাপি المساعدة والمكافأة الممنوحة للنظام القمعي للمسلمين خاطئين مثل ذلك القامع. The help and reward given to the oppressive regime of Muslims is as sinful as that oppressor.

অন্যান্য খবর