× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ঢামেকে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১২:৫৬

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ফজলুর রহমান (৫৫) নামে আরও এক ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১টার দিকে তিনি মারা যান।  

তবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, পরীক্ষার পর জানা যাবে ফজলুর রহমান ডেঙ্গুতে মারা গেছেন কি না।  

হাসপাতালের একটি সূত্র জানায়, গত পরশুদিন রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকা থেকে ফজলুর রহমান জ্বর নিয়ে হাসপাতালের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় গতরাত ১টার দিকে তার মৃত্যু হয়। পরিবারের সদস্য জানান, তিনি কাকরাইলে অবস্থিত একটি সমবায় ব্যাংকের উপদেষ্টা ছিলেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, গত ২৪ ঘণ্টায় ৯৬ জন নতুন রোগী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি গেছেন ১৬৩ জন। এখনও ৪৯৬ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। শনিবার থেকে ভর্তির সংখ্যা কিছুটা কমেছে বলেও জানান হাসপাতালের পরিচালক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর