× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ওএসডি হলেন জামালপুরের সেই ডিসি

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১:৩১

জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে সরিয়ে দেয়া হয়েছে। রোববার তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

এক নারী অফিস সহকারির সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

অন্যদিকে জামালপুরের নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (পিএস)  মোহাম্মদ এনামুল হক। অপর আদেশে তাকে এই নিয়োগ দেয়া হয়।

সম্প্রতি আহমেদ কবীরের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

গত বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেলে দেশব্যাপী সমালোচনার সৃষ্টি হয়। জামালপুরসহ সারাদেশের মানুষের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Hasan
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৩:০৮

CC Camera on এত বোকা অফিসার! মনে হচ্ছে চিরকালই বিসিএস এর প্রশ্ন ফাস হতো। এটিকে স্বাভাবিক বলে ক্ষমা করে দেয়া দরকার, কারণ হয়তো সরল বিশ্বাসে করেছে। আর মাত্রাটাও সহনীয়।

অন্যান্য খবর