× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

শিবচরে ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর মৃত্যু

এক্সক্লুসিভ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৩০

মাদারীপুরের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেয়ার পথে ডেঙ্গু আক্রান্ত সুমি আক্তার (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। লাশটি শনিবার মধ্যরাতে তার বাড়ি জেলার শিবচর উপজেলার কাঠালবাড়িতে আনা হয়েছে। এ নিয়ে মাদারীপুরে এখন পর্যন্ত ৮ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

জানা যায়, গত ২০শে আগস্ট জেলার শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় ডেঙ্গু আক্রান্ত গৃহবধূ সুমি আক্তার। তিনি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। কিন্তু শনিবার তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পদ্মা পাড়ি দিয়ে ঢাকার পথেই তার মৃত্যু হয়। সুমি ১ মেয়ে ও ২ ছেলের জননী। সুমি জেলার শিবচর উপজেলার কাঠালবাড়ি ঘাট এলাকার স্পিডবোট চালক আনোয়ার ফকিরের স্ত্রী।  

শিবচর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল মোকাদ্দেস বলেন, শনিবার সুমির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। তিনি ২০শে আগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এখনো হাসপাতালে ২৪ জন রোগী ভর্তি রয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর