× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

রাজশাহীতে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৪২

নারীর প্রতি সহিংসতা ও সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে তিন দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে তরুণ সংগঠন ফোরাম।
গতকাল বেলা ১১টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মূল প্রবন্ধ ও তিন দফা দাবি তুলে ধরেন বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি বৈচিত্র্য রক্ষা কেন্দ্রের তরুণ সভাপতি জাওয়াদ আহমেদ রাফি।

 তিন দফা দাবির অন্যতম হলো- ইভটিজিং-সহিংসতা-সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে ক্লোজসার্কিট ক্যামেরা স্থাপন ও বিনোদন কেন্দ্রগুলোতে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা রাখা, সকল রাস্তায়/ পয়েন্টে ডিজিটাল ট্রাফিকিং ব্যবস্থা চালু এবং সবুজ শহর রাজশাহীতে গাছ না কাটতে সার্ককুলার জারি করতে হবে।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- রাজশাহী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, বারসিক বরেন্দ্র অঞ্চল সমন্বয়কারী শহিদুল ইসলাম, সেভ দা নেচারের সভাপতি মিজানুর রহমান, আদিবাসী ছাত্র পরিষদের সহ-সভাপতি সাবিত্রী হেম্রম, নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি নাজমুল ইসলামসহ বিভিন্ন তরুণ সংগঠনের নেতবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর