× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

বান্দরবানে দুর্ঘটনায় কনস্টেবল নিহত

বাংলারজমিন

বান্দরবান প্রতিনিধি | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৪২

বান্দরবানে বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। শনিবার রাত ১১টার দিকে শহরের রোয়াংছড়ি বাসস্ট্যান্ড সড়কের শিশুপার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কনস্টেবলের নাম ইমরান খান জনি। তিনি বান্দরবান পুলিশ লাইন্সে আরআই মুন্সি হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ১১টার দিকে পুলিশ কনস্টেবল জনি মোটরসাইকেল নিয়ে বালাঘাটা পুলিশ লাইন্স থেকে বান্দরবান সদরে আসার সময় শিশুপার্কের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

 এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পুলিশ কনস্টেবল জনিকে হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার্ড করে। পরে বান্দরবান থেকে চট্টগ্রাম নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় বাসচালক সাইফুল, হেলপার ও বাসটি আটক করেছে পুলিশ। নিহত পুলিশ কনস্টেবল জনি ২০১৫ সালে বাংলাদেশ পুলিশে কনস্টেবল হিসেবে যোগদান করেন। তার গ্রামের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায়। বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, পুলিশ সদস্যের মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি বাস ধাক্কা দেয় এতে পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। বাসচালক ও হেলপারকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর