× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

শেষ দিনে রোমাঞ্চের অপেক্ষায় কলম্বো

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৫৬

শেষ দিনের রোমাঞ্চের অপেক্ষায় কলম্বো টেস্ট। চতুর্থ দিন শেষে সফরকারী নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেটে ৩৮২ রান। তাতে শ্রীলঙ্কার বিপক্ষে কিউইদের লিড দাঁড়িয়েছে ১৩৮ রান। আজ পঞ্চম দিনে লিডটা আরেকটু বাড়িয়েই হয়তো ইনিংস ঘোষণা করবে নিউজিল্যান্ড। প্রথম ইনিংসে ধনাঞ্জয়া ডি সিলভার সেঞ্চুরিতে ২৪৪ রান সংগ্রহ করেছিল শ্রীলঙ্কা।
৬ উইকেটে ১৯৬ রান নিয় চতুর্থ দিন শুরু করে নিউজিল্যান্ড। বৃষ্টির কারণে দিনের প্রথম সেশনে একটি বলও মাঠে গড়ায়নি। ড্রিংকস পর্যন্ত ১৭ ওভার খেলা হয়। টি সেশনের আগে দিলরুয়ান পেরেরা বলে আউট হন টম ল্যাথাম। ২৫১ বলে ১৫ চারে ১৫৪ রান করেন তিনি। চতুর্থ দিনে ল্যাথামের উইকেটটিই লঙ্কান বোলারদের একমাত্র সাফল্য। এরপর উইকেটে এসে দ্রুত রান তুলতে থাকেন কলিন ডি গ্র্যান্ডহোম। তার কল্যাণে ষষ্ঠ উইকেট জুটিতে ১২৩ বল থেকে ১০০ রান পায় নিউজিল্যান্ড। বিজে ওয়াটলিং ২০৮ বলে ৪ বাউন্ডারিতে ৮১ আর ওয়ানডে স্টাইলে ৭৫ বলে সমান ৫টি করে চার-ছক্কা হারিয়ে কলিন ডি গ্র্যান্ডহোম করেছেন ৮৩ রান। ষষ্ঠ উইকেটে ১১৩ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন আছেন দুজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর