× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ইমাদের দ্বিতীয় ইনিংস শুরু

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৫৬

বিয়ে করলেন পাকিস্তানি অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। শনিবার ইসলামাবাদের ফয়সাল মসজিদে যুক্তরাজ্য প্রবাসী এক নারীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমাদ। কনের নাম সানিয়া আহফাক। ৩০ বছর বয়সী ইমাদের সঙ্গে সানিয়ার পরিচয় লন্ডনে। সেখান থেকেই ভালো লাগা। সেই ভালো লাগা অবশেষে প্রণয়ে গড়ালো।
বিয়ের ধুম পড়েছে পাকিস্তান ক্রিকেট অঙ্গনে। কদিন আগে ভারতীয় এক মেয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পেসার হাসান আলী। এবার দ্বিতীয় ইনিংস শুরু করলেন ইমাদ। তার বিয়ের মূল অনুষ্ঠান হবে আজ। ইতিমধ্যেই সতীর্থ ও বোর্ড কর্মকর্তাদের নিমন্ত্রণ কার্ড পাঠিয়েছেন তিনি। বিয়েতে দাওয়াত করেছেন প্রধানমন্ত্রী ইমরান খানকেও। হাসান আলীর বিয়েতে অবশ্য বোর্ডের কোনো কর্মকর্তা উপস্থিত হতে পারেননি। কেননা তার বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয় দুবাইয়ে।
পাকিস্তান ক্রিকেটের নিয়মিত মুখ ইমাদ ওয়াসিমের জন্ম ওয়েলসে। ইংল্যান্ডের কাউন্টি দল নটিংহ্যামশায়ারের হয়ে খেলেন তিনি। তবে জাতীয় দল হিসেবে বেছে নিয়েছেন পাকিস্তানকেই। পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত ৫২ ওয়ানডে ও ৩৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ইমাদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর