× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

রোনালদোর ভিএআর হতাশা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৮:৫৭

পার্মার বিপক্ষে জয় দিয়ে সিরি আ’র নতুন মৌসুম শুরু করলো টানা আটবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। কিন্তু জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য ম্যাচটি ছিল হতাশার। বেশকিছু সুযোগ নষ্ট করেন তিনি। একটি গোল দিয়েছিলেন। সেটিও ভিএআরের কারণে বাতিল হয়ে যায়। ২১তম মিনিটে জর্জো কিয়েলিনির গোলে লিড নেয় জুভরা। ৩৬তম মিনিটে গোল করেন রোনালদো। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) দেখায় বল রিভিস করার সময় অফসাইড পজিশনে ছিলেন তিনি। মৌসুমের শুরুটা প্রধান কোচ মাউসিরিসিও সারিকে ছাড়া করেছেন রোনালদোরা। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি জুভেন্টাসের নতুন কোচ সারি। নাপোলির সঙ্গে জুভেন্টাসের পরবর্তী হাইভোল্টেজ ম্যাচেও ডাগআউটে থাকবেন না তিনি। জুভেন্টাসের ডাগআউট সামলাচ্ছেন তার সহকারী জিওভান্নি মার্টাস্কিলো।
সিরি আর অপর ম্যাচে ফিওরেন্তিনাকে ৪-৩ গোলে হারিয়ে শুভ সূচনা করে কোচ কার্লো আনচেলত্তির নাপোলি। ম্যাচের ৬৫তম মিনিট পর্যন্ত স্কোরলাইন ছিল ৩-৩। প্রতিপক্ষের মাঠে জোড়া গোল আর এক অ্যাসিস্ট করে নাপোলির জয়ে অবদান রাখেন ইতালিয়ান লরেঞ্জো ইনসিনিয়ে। এই ম্যাচের মধ্য দিয়ে ফিওরেন্তিনার জার্সিতে অভিষেক হয় বায়ার্ন মিউনিখের সাবেক ফরাসি তারকা ফ্রাঙ্ক রিবেরির। ৭৮তম মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর