× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

দুলাভাই হত্যার দায়ে শ্যালকের মৃত্যুদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৯:০৩

 রাজশাহী নগরীর কাজলায় দুলাভাইকে কুপিয়ে হত্যার দায়ে শ্যালকের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে রাজশাহীর আদালত। গতকার বেলা ১১টার দিকে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ রায় ঘোষণা করেন। মামলায় একজনকে খালাস দিয়েছে আদালত। তবে রায়ের সময় প্রধান আসামি ফয়সাল কবির রনি (২৮) আদালতে উপস্থিত ছিলেন না।
মামলা সূত্রে জানা গেছে, এই হত্যাকাণ্ডের ঘটনায় বিপ্লবের সাবেক শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০) আসামি করা হয়। এই মামলায় রনিকে প্রধান আসামি করে মামলা করেন নিহত বিপ্লবের বড়ভাই আসাদ বুলবুল। রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু বলেন, এই মামলায় প্রধান আসামি রনিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। তবে রনি পলাতক রয়েছেন। এছাড়া এই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামি হাবিবুর রহমানকে খালাস দিয়েছে আদালত। তিনি আরো বলেন, এই মামলায় পাঁচজন জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এই রায় ঘোষণা করেন। আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন মিজানুল ইসলাম। তবে এই রায়ে অসন্তোষ প্রকাশ করেছে নিহত রনির স্বজনরা। নিহত রনির বড়ভাবি ফাতিমা খাতুন জানান, তারা এই রায়ে সন্তুষ্ট না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর