× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

স্কুল থেকে মেয়েকে নিয়ে ফেরা হলো না আফছারের

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৯:৩৪

বাবার মোটরসাইকেলের পেছনে বসে আর স্কুল থেকে বাসায় ফেরা হবে না সামিয়ার। অপেক্ষায় থাকাও হবে না বাবা আসবেন। ঘাতক প্রাইভেটকারের ধাক্কায় চিরবিদায় নিয়েছেন সামিয়ার বাবা আফছার উদ্দীন (৫৮)। গতকাল দুপুরে রাজধানীর নীলক্ষেত এলাকায় এ ঘটনা ঘটে। দুপুরে মেয়ে সামিয়াকে আনতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ইঞ্জিনিয়ারিং ইউনির্ভাসিটি স্কুলের উদ্দেশ্যে রওনা হন  আফছার উদ্দীন। নীলক্ষেত এলাকায় এসে পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে বের হওয়ার সময় পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এসময় সড়কেই ছিটকে পড়েন আফছার। পথচারীরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ভাই রফিক উদ্দিন জানান, আফছার মেয়ে সামিয়াকে স্কুল থেকে আনতে বাসা থেকে বের হন।

সামিয়া ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী। পরে খবর পাই ভাই (আফছার) মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন। আফছারকে উদ্ধারকারী ঢাবি শিক্ষার্থী রাজিদুল জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে একটি ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার আফছারের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। এ সময় আফছার প্রাইভেটকারের সঙ্গে আটকে গেলে তাকে কিছুদূর ছেঁচড়ে নিয়ে যায় প্রাইভেটকারটি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান রাজিদুল। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত আফছার ৯৮ বংশাল মকিম বাজারের মৃত হাজী আফতাব উদ্দিনের ছেলে। ২ মেয়ের বাবা আফছার বংশালে মোটরসাইকেলের হেলমেটের ব্যবসায়ী ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ৮:১৪

Motorcycle মৃত্যু যান। দুর্ঘটনা হলে চালকও আরোহী রক্ষা পায় খুব কম। তাই আমি মনে করি Motorcycle মৃত্যু যান।

Kazi
২৫ আগস্ট ২০১৯, রবিবার, ১:২০

Motorcycle is killer. Although it is an accident, but in any accident chance of surviving is zero.

অন্যান্য খবর