× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

আবার নাইটক্লাব, আবার নারীসঙ্গ এবং...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ১১:৫৭

আবার নাইটক্লাব। আবার নারীসঙ্গ। একাধিক নারীসঙ্গ। তা প্রকাশ্যে আসার পর স্ত্রী কলিন রুনি রেগে অগ্নিশর্মা। হাত থেকে তিনি খুলে ফেলেছেন বিয়ের আংটি। চাইছেন দ্রুতই যেন তার স্বামী ফুটবলার ওয়েনে রুনি ঘরে ফিরে আসেন। এর আগেও ওয়েনে রুনিকে এক রহস্যময় যুবতীর সঙ্গে নাইটক্লাবে দেখা গিয়েছিল। সেবার কঠোর সিদ্ধান্তের দিকে গিয়েও ফিরেছেন কলিন রুনি। আর এবার তার স্বামী ওয়েনে রুনিকে কানাডার ভ্যানকোভারে দুই নারীর সঙ্গে নৈশক্লাবে পার্টি করতে দেখা গেছে। তার একটিতে এক যুবতীর কোমড় জড়িয়ে ধরে থাকতে দেখা যায় রুনিকে। রোববারের এ ঘটনা সহজভাবে নিতে পারছেন না কলিন রুনি। তাকে দেখা গেছে চেশায়ারে কেনাকাটা করছেন। তবে তার হাতে নেই বিয়ের আংটি। তার অবয়বে ছিল ক্ষোভ। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।
 
ওয়েনে রুনি (৩৩) ইংল্যান্ড জাতীয় দলের সাবেক অধিনায়ক । তাকে দেশে ফেরাতে কলিন রুনি রোববার উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রে। তিনি চাইছেন ডিসি ইউনাইটেড ক্লাবের সঙ্গে চুক্তি ভঙ্গ করে তিনি ঘরে ফিরে আসুন। কারণ, ওই ছবিগুলোতে তিনি ভীষণভাবে হতাশ হয়েছেন। এতে তাদের দাম্পত্য সম্পর্ক নিয়ে প্রশ্নের সৃষ্টি হয়েছে। সচিত্র প্রতিবেদনে ডেইলি মেইল লিখেছে, ওয়েনে রুনি রোববার ছিলেন কানাডার ভ্যানকোভারে। সেখানে একটি হোটেলের লিফটের মধ্যে এক রহস্যময়ী সুন্দরীর সঙ্গে তাকে দেখা গেছে। ভ্যানকোভারে এর আগে সাত ঘন্টা পার্টি করেছেন তিনি।

এই ছবি প্রকাশিত হওয়ার কয়েক ঘন্টার মধ্যে তার স্ত্রী কলিন রুনির (৩৩) হাতও ফাঁকা দেখা গেছে। চেশায়ারের কাছে তাকে কেনাকাটা করতে দেখা গেছে, যেখানে তার হাতে নেই বিয়ের আংটি। এ ছাড়া তাকে দেখা গেছে বিমানবন্দরে। ঘনিষ্ঠ সূত্রগুলো বলেছে, ডিসি ইউনাইটেড ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে উদ্দাম পার্টি করার পর ওয়েনে রুনির ওইসব ছবি প্রকাশিত হয়েছে। এতে খুব বেশি ক্ষিপ্ত হয়েছেন কলিন রুনি। ওয়েনে রুনি এই পার্টি যখন করেছেন তখন চার ছেলেকে নিয়ে চেশায়ারে নিজের বাড়িতে অবস্থান করছিলেন কলিন।
 
ওয়েনে রুনি এখন ডিসি ইউনাইটেড ক্লাবের তারকা স্ট্রাইকার। কিন্তু ওই ছবিতে দেখা গেছে তিনি বাহু বিস্তৃত করে একটি নাইটক্লাবে একজন যুবতীর কোমড় জড়িয়ে ধরে আছেন। এরপর তাকে নিয়ে একটি গাড়িতে ওঠেন। পরে তাকে দেখা যায় অন্য একজন যুবতীর সঙ্গে একটি লিফটের মধ্যে। এই যুবতীর পরনে ছিল জাম্পস্যুট।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর