× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

শ্রেষ্ঠ পিটিই প্রিপারেশন সেন্টারের স্বীকৃতি পেল নেইম্যান

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ৬:৪৭

বাংলাদেশে পিয়ারসন টেস্ট অব ইংলিশ (পিটিই) একাডেমিক টেস্টকে জনপ্রিয় করার ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় নেইম্যান এডুকেশনকে শ্রেষ্ঠ টেস্ট প্রিপারেশন সেন্টারের স্বীকৃতি দিয়েছে পিয়ারসন। গত বুধবার নয়াদিল্লীতে পিয়ারসন আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ স্বীকৃতি দেয়া হয়। অনুষ্ঠানে দক্ষিণ এশিয়া অঞ্চলে পিটিই একাডেমিক টেস্টকে জনপ্রিয় করার ক্ষেত্রে অবদান রাখা পিয়ারসনের শীর্ষ পার্টনাররা অংশগ্রহণ করে। পিয়ারসনের গ্লোবাল সিইও জন ফ্যালন অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন। নেইম্যান এডুকেশনের পক্ষে প্রতিষ্ঠানটির চিফ ট্রেইনার ও পরিচালক মো. সিরাজুম্মুনীর এ সার্টিফিকেট গ্রহণ করেন।
উল্লেখ্য, নেইম্যান এডুকেশন ২০১৫ সাল থেকে বাংলাদেশে পিটিই টেস্টে অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ দিচ্ছে। আইএলটিএস-এর বিকল্প এই টেস্ট সফলতার সঙ্গে সম্পন্ন করে বিদেশে উচ্চ শিক্ষা ও স্থায়ী বসবাসের সুযোগ পেয়েছেন নেইম্যানের কয়েক শতাধিক শিক্ষার্থী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর