× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

লালপুরে রেলের তেলচোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

অনলাইন

নাটোর প্রতিনিধি | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১১:৩৩

নাটোরের লালপুরের শ্রীরামগাড়ি এলাকা থেকে ট্রেনের ২৬৫০ লিটার চোরাই ডিজেল ও ১টি ইজিবাইকসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতরাতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একদল সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৩টি ড্রামে রক্ষিত ট্রেনের বিপুল পরিমাণ এই জ্বালানি তেল উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁন মিয়া, বিপুল শেখ, মিজাউল ইসলাম ও সাহেদুল ইসলাম।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি  মো. রাজিবুল আহসান জানান, এই চোরাই জ্বালানি তেল বিক্রির উদ্দেশ্যে গ্রেপ্তারকৃতরা শ্রীরামগাড়ি এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৩:৪৬

এরা চুরি করেছে তেল। অবশ্য শাস্তি প্রাপ্য। এদের মত যারা চুরি করে কাউকে প্রশ্রয় দেওয়া হউক তা আমরা চাই না। যারা বালিশ ও পর্দার নামে সরকারী টাকা চুরি করছে তাদের ও শাস্তি চাই। এভাবে একটি দেশ চলতে পারে না। আমলা, কর্মকর্তা কর্মচারী যদি করে চুরি। কাকে আমরা বিশ্বাস করতে পারি।

অন্যান্য খবর